এইচ,এম হাফিজুর রহমান আলীম কাতার প্রতিনিধি

কাতারে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও কেন্দ্রীয় সন্মেলনে নতুন দায়িত্ব পাওয়া  চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক কে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাতার শাখা।

কাতার যুবলীগের সাবেক সহ সভাপতি সাংবাদিক এম এ সালামের কোরান তেলয়াত এর মধ্যদিয়ে অনুষ্ঠানে শুভসূচনা হয়।

আলোচনা সভার শুরুতে বাংলাদেশ আওয়ামী  যুবলীগের নতুন চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল কে অভিনন্দন জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাতার শাখার সাধারণ সম্পাদক এম নাসির উদ্দিন চৌধুরী।

কাতার যুবলীগের সভাপতি ওলিদ আহমেদ সেলিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম নাছির উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠনের প্রধান উপদেষ্টা অধ্যাপক বাবু তপন মাহাজনবিশেষ অতিথি ছিলেন ফখরুল ইসলামতৈয়বুর রহমানসাইদুল,মাইনুদ্দীন চোধুরী,রহিম পারভেজ ও সহ সম্পাদক খাইরুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন কাতার আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন বাচ্চুতথ্য ও গবেষণা সম্পাদক এম এ সালমসাংবাদিক ইউছুফ পাটোয়ারী লিংকন,        গোলাম মাওলা,বাবলু মাহাজন,মোস্তফা সহ অসংখ্য নেতাকর্মী।

অনুষ্ঠানে বক্তারা বলেন যুবলীগ কিছুদিন ক্লান্তি কাল অতিক্রম করে নতুন যৌবন নিয়ে আবার কাজ শুরু করেছআওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসাবে যুবলীগের ভাবমূর্তি ফেরাতে এ নতুন কমিটি কার্যকর ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসে সংগঠনটির নতুন চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল কে কাতার আওয়ামী যুবলীগ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তারা।

অনুষ্ঠানের শেষ দিকে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকি উদযাপন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাতার এর নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here