এইচ, এমহাফিজুররহমানআলীম , কাতারপ্রতিনিধি :

বাংলাদেশের মহান বিজয় দিবস ও কাতারের জাতীয় দিবস ২০১৯ উপলক্ষে আগামী ২৬-২৭ ডিসেম্বর আল সাদ ইনডোর স্টেডিয়ামে কাতার প্রবাসী বাংলাদেশীদের অংশগ্রহণে এক আকর্ষণীয় ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ব্যাডমিন্টন সোসাইটি কাতার (বি.বি.এস.কিউ)।
এ টুর্নামেন্টকে সফল করার জন্য গত ১৪ নভেম্বর সন্ধ্যায় রেডিসন ব্লু হোটেলের হল রুমে অনুষ্ঠিতব্য ব্যাডমিন্টনে অংশগ্রহণের জন্য আনুষ্ঠানিকভাবে রেজিস্ট্রেশন ফরম বিতরণ ও অফিসিয়াল জার্সির মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি ও কাতারে নিযু্ক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমদ।।বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন।

সহ-সভাপতি মোহাম্মদ তাফসির উদ্দিনের সঞ্চালনায় আড়ম্বর এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আলমগীর মোহাম্মদ আলী। টুর্নামেন্টের নিয়মকানুন ও সংগঠনের কর্মপরিকল্পনা তুলে ধরেন সংগঠনের সাধারণ সম্পাদক আশফাকউদ্দিন মামুন। বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মো: আমিনুল ইসলাম ও বাংলাদেশ স্কুল এন্ড কলেজের পরিচালক আনোয়ার খুরশিদ।

আগ্রহী কাতার প্রবাসী বাংলাদেশীদের আগামী ২০ ডিসেম্বরের মধ্যে পাঁচ ক্যাটাগেরির মধ্যে প্রত্যেক ক্যাটাগরিতে ৭৫কাতারি রিয়াল অগ্রিম প্রদান করে রেজিস্ট্রেশন করতে হবে। একটি জার্সি ফ্রি দেওয়া হবে।।দ্বিতীয় জার্সি নিতে হলে অতিরিক্ত ২০ রিয়াল জমা দিতে হবে। যেসব খেলোয়াড় নিজের নাম জার্সিতে লেখাতে চান তাদের ১০ ডিসেম্বরের মধ্যে রেজিস্ট্রেশন ফরম পুরণ করতে হবে।
টুর্নামেন্টে চ্যাম্পীয়ন ও রানার্স আপ এর জন্য আকর্ষণীয় ট্রফি ও নগদ অর্থ সহ সার্টিফিকেটের ব্যবস্থা থাকবে। দর্শকদের প্রবেশ উন্মুক্ত। এ ছাড়া দর্শকদের জন্য রয়েছে র্যাফেল ড্র-এর মাধ্যমে দোহা-ঢাকা-দোহা এয়ার টিকেট ও মোবাইল।
টুর্নামেন্টকে সফল করার জন্য রাষ্ট্রদূত মহোদয় ও আয়োজনবৃন্দ প্রবাসী বাংলাদেশীদের উদাত্ত আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here