প্রেস বিজ্ঞপ্তি : 

আজ সকালে চট্টগ্রামের অন্যতম বিদ্যাপিঠ পেরেন্টস কেয়ার স্কুল এন্ড কলেজে মহান বিজয় দিবস উপিলক্ষে র‌্যলী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  সকাল ৯টায় স্কুল প্রঙ্গন থেকে শুরু হওয়া র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পরে স্কুল প্রাসঙ্গনে এসে শেষ ।

র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেরেন্টস কেয়ার স্কুল এন্ড কলেজে চেয়ারম্যান, প্রখ্যাত হোমিও শিক্ষক ও শিক্ষক  অধ্যক্ষ ডাঃ আবদুল করিমসহ স্কুলের শিক্ষক অভিভাগ, সুধিজনসহ প্রায় তিনশত ছাত্র-ছাত্রী ।

র‌্যালী শেষে স্কুল মিলনায়তনে মোঃ জাবেদ হোসেন ও নাজনীন আক্তারের সঞ্চলনায় ও  অধ্যক্ষ জহরলাল ভট্টাচার্য এর সভাপতিত্বে  শিক্ষক এর সভাপতিত্বে  এক সমাবেশ অনুষ্ঠিত হয় প্রধান অতিথির বক্তব্য রাখেন পেরেন্টস কেয়ার স্কুল এন্ড কলেজে চেয়ারম্যান, প্রখ্যাত হোমিও শিক্ষক ও শিক্ষক  অধ্যক্ষ ডাঃ আবদুল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রাখেন অ্যাডভোকেট  মোঃছমি উদ্দিন , স্কুলের প্রশাসনিক কর্মকর্তা ডা: এম এ ফজল। অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন  শিক্ষক  এন এইচ নিরব, মিজানুর রহমান,  সিনিয়র শিক্ষিকা জোহরা আবজুন শিউলি, ফাহমিদা হক তাশফিয়া,জাহেদা আক্তার , ডাঃ দিলিপ, ডাঃ  লাকী আক্তার  ,    রেভা রানী দাস,ফাতেমা আক্তার, এনামুল হক, রাহাত, নিপা পোদ্দার, সুষ্মিতা প্রমুখ।

সমাবেশ শেষে স্কুল ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় সাংস্কৃতিক অন্ষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here